Breaking News
Home / Women Nutrition / ৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে: মৃত্যুর আগে ভাইস চেয়ারম্যান সেলিনা

৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে: মৃত্যুর আগে ভাইস চেয়ারম্যান সেলিনা

 

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন ইন্তেকাল করেছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে তিনি ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় মৃ’ত্যু বরণ করেন। তার মৃ’ত্যু সংবাদ ছড়িয়ে পড়লে ফেঞ্চুগঞ্জে শোকের ছায়া নেমে আসে। ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের একটি ফেসবুক স্ট্যাটাস নিয়ে তোলপাড় চলছে সর্বত্র। ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে তার জীবনের অপ্রকাশিত কথার গুলোর ই’ঙ্গি’তপূর্ণ আ’কুলতা ও শ’ঙ্কা।

অসুস্থ হওয়ার কয়েকদিন আগে ওই স্ট্যাটাসে তার প’রিণ’তির জন্য তিনি কারো নাম উল্লেখ না করলেও তিনজনকে দো’ষারো’প করেন। সময়মতো তার মেয়ে তাদের পরিচয় প্রকাশ করবেন বলে জানান। সেলিনা ইয়াসমিনের ফেসবুক প্রোফাইলে দেখা যায়, তিনি গত ৫ই ডিসেম্বর নিজের ক্ষ’তির ঈ’ঙ্গিত করে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি লিখেন- “আমি বার বার বলছি আমি বিভিন্ন ভাবে মানুষের চা’পের মু’খে আছি।

আমিও একজন মানুষ। আমার পিঠ দেয়ালে ঠেকে গেছে। যদি আমার শা’রী’রিক, মা’নসি’ক, অ’র্থনৈ’তিক অবস্থার কোন ক্ষ’তি হয় তার জন্য মাত্র ৩ জন মানুষ দা’য়ি থাকবে। সমস্থ প্র’মান আমার মেয়ের কাছে আছে, যথোপযু’ক্ত সময়ে আমার মেয়ে আপনাদের সামনে উপস্থাপন করবে। মনে রাখবেন ৩ জন মানুষই এই পরিস্থিতি সৃষ্টি করেছে।

আমার ও আমার মেয়ের জন্য সবাই দোয়া করবেন।” এটাই ছিল তিনি গু’রুত’র অসুস্থ হওয়ার আগের ফেসবুক পোস্ট। আজ তার মৃ’ত্যুর পর পোস্টটি সবার সামনে চলে আসে। স্থানীয়রা পোস্টটি শেয়ার করে ত’দ’ন্তের দাবি জানাচ্ছেন। এ ব্যাপারে সেলিনা ইয়াসমিনের চাচাতো ভাই ফুজায়েল ইসলাম মুহিত বলেন, ‘আসলে আপু (সেলিনা ইয়াসমিন) ওই পোস্ট দেওয়ার পরে অ’সুস্থ হয়ে পড়েন।

সাথে স্ট্রো’ক’ও করেন। আলাপ করার মত অবস্থা উনার ছিল না। তাই বিশেষ কিছু জানিনা।’ তবে এলাকার একাধিক ব্যক্তি এ পোস্টটি তদ’ন্তের দাবি করছেন। এর মধ্যে দিয়ে অনেক অপ্রকাশিত সত্য বেরিয়ে আসতে পারে। হয়তো লুকায়িত এমন কোন ঘটনা ছিল, যার কারণে মৃ’ত্যুর মু’খে প’তিত হন জনপ্রিয় মেধাবী এ জনপ্রতিনিধি।

About mk tr

Check Also

মালয়েশিয়া ফেরত প্রবাসীদের বিষয়ে যা জানালেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  মালয়েশিয়া থেকে এসে আটকে পড়া বাংলাদেশিদের ফিরিয়ে নেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *