Breaking News
Home / বিনোদন ডেস্ক / আমার মৃ’ত্যুর জন্য হিশাম দায়ী থাকবে: নায়িকা তমা মির্জা

আমার মৃ’ত্যুর জন্য হিশাম দায়ী থাকবে: নায়িকা তমা মির্জা

 

চিত্রনায়িকা তমা মির্জার সময়টা ভালো যাচ্ছে না। স্বামী হিশাম চিশতীর সঙ্গে সম্পর্কের টা’নাপো’ড়ে’ন চলছে। পা’ল্লাপা’ল্টি মা’ম’লাও করেছেন তারা। গত ৬ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় মা’ম’লা করেন হিশাম। মা’ম’লায় তমা মির্জা ছাড়াও তার পরিবারের কয়েকজনকে আসা’মি করেন।

হিশামের মা’ম’লার একদিন আগে মা’ম’লা করেন তমা। মা’ম’লার পরপরই কানাডা চলে যান হিশাম। সেখানে বসেই তমা মির্জার বি’রু’দ্ধে নানা অ’ভিযো’গ করেন। এবার সেই অ’ভিযো’গের পরিপ্রেক্ষিতে মুখ খুলেছেন অভিনেত্রী। শনিবার রাত ১০টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে আসেন তিনি।

এ সময় স্বামী হিশাম চিশতীর বি’রু’দ্ধে নানা অ’ভিযো’গ তুলে ধরেন। সেই লাইভের চু’ম্বক অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো- তমা বলেন, ‘এরপর যদি হিশাম আমার আর কোনো ব্যক্তিগত ছবি বা বিষয় নিয়ে বা’ড়াবাড়ি করে বা প্রকাশ করে তাহলে আমি যদি কিছু করি তার জন্য হিশাম দা’য়ী থাকবে।

ফেসবুক লাইভে তিনি বলেন, ‘হিশাম ফেসবুকে আমাকে নিয়ে নোং’রা পোস্ট দিত। সে আমার কাছে এসবের জন্য মা’ফও চেয়েছে। বলেছে, আর কখনও আমাকে নিয়ে বা’জে পো’স্ট করবে না।’ ডি’ভো’র্স প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘তার পছন্দের আইনজীবীর মাধ্যমেই আমি ডি’ভো’র্স দিতে গিয়েছিলাম। কিন্তু সে আইনজীবীর অফিসেও মা’রামা’রি করেছিল। সেখানে তার ছোট ভাই ছিল। সেই ফুটেজ পু’লিশের কাছে আছে।

হিশাম তমাকে নি’য়মিত মা’রধ’র করত জানিয়ে তিনি বলেন, ‘আমাকেও সে সব সময় মা’রধ’র করত। আমাকে হাসপাতালে যেতে হয়েছিল। এরপর পা’লিয়ে আমি আমার বাসায় চলে আসি। আমি তার নামে জিডি করি। পুলিশ আমাকে মা’ম’লা করতে বলেছিল। আমি তা করিনি। তার ভালোর জন্যই আমি মা’ম’লা করিনি।

করলে হয়তো আজ আমাকে এত ক’ষ্ট পেতে হতো না।’ তমা মির্জা আরও বলেন, ‘সে আমাকে বিদেশ নিয়ে যায়নি। আমি একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে গিয়েছিলাম। স্বামী হিসেবে সে আমার সাথে গিয়েছিল। আমি তাকে নাগরিকত্বের জন্যেও বিয়ে করিনি। যদি তাই করতাম তাহলে গত দুই বছরেও কেন আমি নাগরিকত্বের জন্য আবেদন করলাম না?

সে সরকারের ৪৫ হাজার ডলার ট্যাক্স ফাঁ’কি দিয়েছে। গাড়ি বি’ক্রি করে আমাকে সে টাকা প’রিশো’ধ করতে বলত। আমি রা’জি না হওয়ায় সে আমাকে মা’র’ধ’র করেছে।’ তমা বলেন, ‘মা’ম’লায় সে বলেছে আমি তাকে মে’রে ফে’লতে চেয়েছি। তার বন্ধুরা আমাকে বলেছে সে জাস্ট ৫ মিনিটের জন্য আমার সাথে কথা বলতে চায়।

তখন প্রায় রাত ৩টা, সে আমার বাসায় আসে। এসেই সে আমার ফোন নিয়ে নেয়। পাসও’য়া’র্ড চেঞ্জ করে দেয়। সে নিজেই আমার ফেসবুক আইডি থেকে আ’জেবা’জে পোস্ট দেওয়া শুরু করে। তখন তার পকেটে ৪০টির মতো ঘু’মে’র ওষু’ধ ছিল। মা’তা’ল অবস্থায় ছিল। ওর ফ্যামিলিকে ফোন করে এসব জানালে তখন তারা বলে, আমরা ওকে আ’টকা’তে পারি নাই। সে যা মন চায় করুক। আমরা কিছু জানি না।

তখন আমি ৯৯৯ এ ফোন করে পুলিশের সাহায্য চাই। অথচ সে বলেছে আমরা নাকি মে’রে তার হাত পা ভে’ঙে দিয়েছি।’ তমা মির্জা বলেন, ‘সে সময় পুলিশকেও উল্টো গা’লাগা’লি করে। পুলিশ তখন আমাকে পরামর্শ দেয় মা’ম’লা বা জি’ডি করতে। তখন সে আমাকে বাবা মায়ের সামনেই মা’রধ’র শুরু করে। সে আমার বাবা মা’কেও মেরেছে। আমার কাছে সব ছবি আছে। এ সময় এলাকার লোকজন এসে আমাদের সাহায্য করে।’

হিশামের বি’রু’দ্ধে মা’ম’লা প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘আমি তিনটি মা’ম’লা করেছি। আশা করি মা’ম’লার সু’ষ্ঠু তদ’ন্ত হবে। যেই দো’ষী হোক তারই শা’স্তি হবে। আমার কাছে সা’ক্ষী আছে। তারা সবাই দেখেছে। আমি আ’দাল’তেই সব প্রমাণ দেব। মা’ম’লা তোলার জন্য আমাকে হু’ম’কি দেওয়া হচ্ছে।

কিন্তু আমি সবকিছু রেকর্ড করে রেখেছি।’ এ সময় যারা না জেনে তার স’মালো’চনা করছেন, বাজে মন্তব্য করছেন তাদেরকে সত’র্ক করে দেন তমা মির্জা। তাদের বি’রু’দ্ধে দরকার হলে আইনি ব্যবস্থা নেওয়ার কথাও বলেন তিনি। সব ভুলে নতুন জীবন শুরু করতে চান বলেও জানান অভিনেত্রী।

About mk tr

Check Also

প্রতি সিনেমায় হিরো আলমের ‘ডিমান্ড’ ৫ লাখ টাকা!

  ফেনী পৌর নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তরিকুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *