Breaking News
Home / Women Nutrition / সৌদির ইতিহাসে এই প্রথম ঘ’টলো এমন চাঞ্চ’ল্যকর ঘ’টনা

সৌদির ইতিহাসে এই প্রথম ঘ’টলো এমন চাঞ্চ’ল্যকর ঘ’টনা

 

সৌদি আরবে বিশাল এক মা”*  দ’কচ’ক্র পু’লি’শের হাতে আ’ট’ক হয়েছে। উ’দ্ধার হয়েছে বিপুল সংখ্যক মা’*’দ”ক দ্র’ব্যাদি। সৌদি প্রেস এজেন্সি ( এসপিএ) গ’ণমাধ্যমে এই সকল ত’থ্যের সত্যতা গতকাল( ৯ জানুয়ারি) নি’শ্চিত করেছে।

মা”দ”ক”দ্রব্য নিয়ন্ত্র’ণ অধিদপ্তরের মুখপাত্র ক্যাপ্টেন মুহাম্মদ বিন খালিদ আল-নাজিদির বলেন যে পু’লি’শ ক’র্মকর্তা’রা বিভিন্ন সময় ধরে এই মা”’দ”কচ’ক্রের নেটওয়ার্কের তীব্র ত’দারকি করার পরে দুটি পৃ’থক অ’ ভি’যা’ন পরিচালনা করা হয়।এই অ’ভিযা’নের ফলে অ্যা’ম্ফি টা’মিন ট্যা’বলেট, মে’থাম’ফেটা’মিন এবং বিপুল পরিমাণে হে”রো’ই’ন জ’ব্দ করা হয়েছে।

মুখপাত্র বলেছেন যে মা’ দ’ক ‘বিরো ধী বাহি’নী রাজধানী রিয়াদে একটি ফৌ’জদা’রি ক’ক্ষ’কে’ আ’ট’ক করে এবং এর সদস্যদের – একজন সৌদি না’গরিক এবং একটি বা’সিন্দাকে গ্রে’প্তা’র করে এবং আ’মের চা’লানের ভি’তরে লু’কা’নো ৪৪ মি’লিয়নেরও বেশি অ্যা” ম্ফি’টা’মিন ট্যা’বলে’ট জ’ব্দ করে।

অপর অ”ভি’যানে পূর্ব প্রদেশে তিন জন বাসিন্দা নিয়ে একটি দ’লকে গ্রে’প্তার করা হয়েছিল এবং তাদের কাছ থেকে দশ কেজি ও’জনের মে’থা ম’ফে টামিন এবং ৫ কেজি হে”রো’ইন আ’ট’ক করা হয়েছে। ক্যাপ্টেন আল-নাজিদি বলেছেন যে মোট পাঁচ জন ব্য’ক্তি ধ”রা প’ড়েছে’ তাদের বিরু’দ্ধে প্রয়োজনীয় আই’নী ব্যব’স্থা গ্রহণ করা হয়েছে।

About mk tr

Check Also

মালয়েশিয়া ফেরত প্রবাসীদের বিষয়ে যা জানালেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  মালয়েশিয়া থেকে এসে আটকে পড়া বাংলাদেশিদের ফিরিয়ে নেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *