1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
বউয়ের গহনা বিক্রি করে টাকা জোগাড় করছে ছুটিতে আসা মালয়েশিয়া প্রবাসীরা -
শিরোনাম
প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত ইলিশের জালে ঝাঁকে ঝাঁকে পাঙ্গাস এক সতিনকে জেতাতে দুই সতিনের প্রচারণা ডিসেম্বরে শেষ হবে মালয়েশিয়ায় বৈধকরণ, ঝুলে আছে নতুন কলিং ভিসা সীমিত সময়ের জন্য বৈধ হওয়ার সময় বাড়ালো মালয়েশিয়া সরকার, এটাই শেষ সুযোগ

বউয়ের গহনা বিক্রি করে টাকা জোগাড় করছে ছুটিতে আসা মালয়েশিয়া প্রবাসীরা

  • আপডেটঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৬ বার পঠিত

 

বিস্তারিত লিখেছেন জলিল আহমেদ:  কতটা অসহায় ছুটিতে আসা মালয়েশিয়ান প্রবাসীরা এখন। মালয়েশিয়া যাওয়ার জন্য বউয়ের গয়না বিক্রি করে টাকা জোগাড় করতেছে তারা। ছুটিতে দেশে আটকে যাওয়ার পর প্রত্যেকটা প্রবাসী বুঝতে পেরেছে টাকার কত দরকার।

পৃথিবীতে টাকা ছাড়া বেঁচে থাকা অসম্ভব পুরুষ মানুষের জন্য। দেড় বছর ছুটিতে আটকে পড়ে আছে মালয়েশিয়া প্রবাসীরা। সরকার দেশ ও জাতির কাছ থেকে দুইটা টাকা কানাকড়িও কোন সাহায্য সহযোগিতা পায়নি। বিলিয়ন বিলিয়ন মার্কিন ডলার রিজাভ পাঠিয়ে দেশের অর্থনীতির চাকা সচল রেখেছে এই প্রবাসীরা।

কিন্তু প্রবাসীদের দুঃখের সময় সরকার দেশ জাতি কোন এগিয়ে আসে নাই। কিন্তু যখন আবার বিদেশ যেতে হবে নিজের বাপের বিটা না হলে মায়ের গলার সোনা বৌয়ের কানের দুল বিক্রি করে পুনরায় যেতে হয়। বাংলাদেশ সরকার কি পারে না এই অসহায় প্রবাসীদের বিনা জামানতে কিছু অগ্রিম ঋণ দিতে।

যেন তারা তাদের বিদেশে যাওয়ার খরচ গুলো ঋণের টাকা দিয়ে করতে পারে। তাহলেতো বাপের ঘরের ভিটা মায়ের গলার সোনা আর বৌয়ের কানের দুল বিক্রি করতে হয় না। সরকারকে এতোটুকুই বলবো অসহায় প্রবাসীদের দিকে একটু নজর দিন তারা যেন সহজ শর্তে সকল প্রসেস করে বিদেশ যেতে পারে।

আর মহান সৃষ্টিকর্তা আল্লাহ তাআলার কাছে ফরিয়াদ আল্লাহ ও আসমানের মালিক তুমি এই অসহায় প্রবাসীদেরকে তোমার আসমানী খাজানা থেকে সাহায্য করো তারা প্রত্যেকটা প্রবাসী যেন তাদের কর্মস্থলে যেতে পারে এবং তাদের যাওয়া যেন সহজ হয় এই দোয়া করি আমিন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News