1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পারমিটেরের পরও লাল সিল দিচ্ছে মালয়েশিয়া ইমিগ্রেশন। -
শিরোনাম
প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত ইলিশের জালে ঝাঁকে ঝাঁকে পাঙ্গাস এক সতিনকে জেতাতে দুই সতিনের প্রচারণা ডিসেম্বরে শেষ হবে মালয়েশিয়ায় বৈধকরণ, ঝুলে আছে নতুন কলিং ভিসা সীমিত সময়ের জন্য বৈধ হওয়ার সময় বাড়ালো মালয়েশিয়া সরকার, এটাই শেষ সুযোগ

ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পারমিটেরের পরও লাল সিল দিচ্ছে মালয়েশিয়া ইমিগ্রেশন।

  • আপডেটঃ বুধবার, ৫ মে, ২০২১
  • ৮ বার পঠিত

 

ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পারমিটেরের পরও লাল সিল দিচ্ছে মালয়েশিয়া ইমিগ্রেশন। বিস্তারিত জেনে নিন নিচের ভিডিওতে

 

ভিডিও দেখুন এখানে ক্লিক করে

আরও পড়ুনঃ আজ ৫ মে থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে বেসরকারি সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রাথমিকভাবে সপ্তাহে দুই দিন এই রুটে ফ্লাইট পরিচালিত হবে।

করোনা মহামারির মধ্যে রাষ্ট্রীয় বিভিন্ন শর্তারোপের কারণে ইউএস-বাংলার ফ্লাইট প্রতি মঙ্গলবার ও বৃহস্পতিবার রাত ৮টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুরের উদ্দেশে যাত্রা করবে। স্থানীয় সময় রাত ২টায় কুয়ালালামপুরে অবতরণ করবে। কুয়ালালামপুর থেকে বুধবার ও শুক্রবার রাত ৩টায় ঢাকার উদ্দেশে যাত্রা করে ভোর ৫টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করবে।

আজ রোববার সংস্থাটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালিত হবে।

কোভিড-১৯ মহামারিতে সরকারের নির্দেশনা মতে ঢাকা থেকে দুবাই, দোহা, সিঙ্গাপুর ও গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।এ ছাড়া, সাময়িক নিষেধাজ্ঞায় ঢাকা থেকে মাস্কাট, চেন্নাই, কলকাতা ও ব্যাংককে ফ্লাইট পরিচালনা বন্ধ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News