Breaking News
Home / অপরাধ / ছা’ত্রীর সাথে হা’তেনাতে ধ’রা ই’মাম সাহেব- স্বীকার করে যা বললেন তিনি

ছা’ত্রীর সাথে হা’তেনাতে ধ’রা ই’মাম সাহেব- স্বীকার করে যা বললেন তিনি

 

চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের এক ম’হিলা মা’দ্রাসার প্রধান শিক্ষক আব্দুল্লাহ গাজী ১৪ বছরের ছা”ত্রীকে ধ”’র্ষ”’ণ করেছেন বলে অ’ভিযোগ উঠেছে।বৃহস্পতিবার ওই শি’ক্ষককে আটক করেছে পু’লিশ।

আটকের পর তিনি বলেন- ‘শ’য়তানের ফেরে পড়ে কি’শো’রীর স”ঙ্গে অ’নৈ”তিক কাজে লি”প্ত হয়েছি।’ এ ঘটনায় অ”ভি”যু’ক্ত ওই শিক্ষককে স্থানীয় ম’হিলা মেম্বার শান্তা বেগমের স্বামী মুজিব শেখ তার বাড়িতে অবরুদ্ধ করে ঘটনা ধা’মাচা’পা দেওয়ার চে’ষ্টা করেন।

বুধবার বিকালে মা’দ্রা’সা থেকে ওই শি’ক্ষক’কে অ’বরু’দ্ধ রাখার পর বৃহস্পতিবার স্থানীয় একটি দা’লাল চ’ক্রের ৫০ হাজার টাকায় রফাদফা শেষপর্যন্ত প’ণ্ড হয়ে যায়। সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের চাপিলা গ্রামের নেসার উদ্দিন গাজীর ছেলে আব্দুল্লাহ গাজী ২০১৫ সালে ইব্রাহিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ওই মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা করেন।

ওই মাদ্রাসায় বর্তমানে দেড় শতাধিক ছা’ত্রী রয়েছে। এ ঘটনায় নি’র্যা”তি’ত কি’শো’রী মা’দ্রাসায় না যাওয়ায় তার বাবা তার কাছে কারণ জানতে চাইলে সে তার বাবাকে ল’ম্প’ট শিক্ষকের এ কু’কী’র্তির ঘটনা জানায়। বিষয়টি স্থানীয়দের সহযোগিতায় ওই ছা’ত্রীর বাবা শিক্ষককে জিজ্ঞাসাবাদ করলে তিনি দোষ স্বীকার করে ক্ষমা চান।

পরে স্থানীয় ওয়ার্ড মেম্বারের স্বা’মীসহ বেশ কয়েকজন মিলে ৫০ হাজার টাকায় র’ফাদফা করেন।এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক আব্দুল্লাহ গাজী বলেন, শয়তানের ফেরে পড়ে কি’শো’রীর সঙ্গে অ”নৈ’তিক কাজে লিপ্ত হয়েছি। আমি ভুল করেছি; এবারের জন্য ক্ষমা করে দেন। স্থানীয় মহিলা মেম্বার শা’ন্তা বেগমের স্বামী মুজিব শেখ জানান, মাদ্রাসাছাত্রীর সঙ্গে অ’পক’র্মের ঘটনাটি শিক্ষক স্বীকার করেছেন ও ক্ষমা চেয়েছেন।

ইব্রাহিমপুর ইউপি চেয়ারম্যান কাশেম খান জানান, মাদ্রাসাছাত্রীকে ওই প্রধান শিক্ষক কর্তৃক ধ”র্ষ”’ণের ঘটনা লোকমুখে শুনেছি। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছি। চাঁদপুরের পুলিশ সুপার মি’লন মাহমুদ জানান, বিষয়টি জানতে পেরে মডেল থানা পুলিশেকে ঘটনাস্থলে পাঠান।

মডেল থানার এসআই শাহরিয়ার অ’ভিযুক্ত শি’ক্ষককে আ’টক করে থানায় নিয়ে আসেন।এদিকে বৃহস্পতিবার বিকালে পু’লিশ অভিযুক্ত ওই শিক্ষককে আটক করলে দা’লাল চ’ক্রের অর্থ বাণিজ্যের রফাদফাও ভেস্তে যায়।

About mk tr

Check Also

প্রবাসীর স্ত্রীকে বাড়িতে ডেকে বিবস্ত্র করে ছবি, আসামি আ’লীগ নেতাও

  বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ফেসবুকে প্রেমের ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রী এক ব্যবসায়ীকে বাড়িতে ডেকে এনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *