Breaking News
Home / প্রবাসী খবর / বিয়ে করে দুই মাস ও হয়নি, পালিয়ে গেছে প্রবাসীর বউ

বিয়ে করে দুই মাস ও হয়নি, পালিয়ে গেছে প্রবাসীর বউ

 

প্রবাসীর বউ পালিয়ে গেছে । বিয়ে করে দুই মাস ও হয়নি ছেলেটা চলে গেছে প্রবাসে । এক মাস দু মাস এমন করে এক বছর দু বছর । অপেক্ষায় প্রহর আর শেষ হয় না নতুন বিয়ে করা মেয়ে টার । অনেক মেয়ে পরিবারের সম্মান এর দিকে তাকিয়ে কষ্ট সহ্য করে থেকে যায় অনেক পারে না ।

লেছেটা টাকার পেছনে ই ছুটে চলে । দেশে যায় না কেনো যানেন??? বিদেশে ফিরে যাওয়া নাও হতে পারে সেইজন্য । দেশে গেলে ই বিদেশে আসতে লাগবে 3 লাখ 50 হাজার। মা বাবা মারা গেছে তার পর ও দেশে যায় না কারণ দেশে গেলে লাগবে 3 লাখ 50 হাজার। ছোট মেয়ে টা কথা বলতে শিখছে বলে বাবা দেশে আসো ।

তার পর ও দেশে যায় না বাবার আদর ছাড়া ই ছোট ছেলে বা মেয়ে টা বড় হয় তবুও কেনো প্রবাসী দেশে যায় না ।???? দেশে গেলে হয়তো আর যেতে পারবে না । তখন আবার লাগবে 3 লাখ 50হাজার। সৌদি কাতার দুবাই মালয়েশিয়া মতো দেশ গুলি তে ভারত পাকিস্তান এবং নেপালের মতো দেশ থেকে যায় শুধু মাত্র 50 থেকে 60 হাজার টাকা দিয়ে ।

আর বাংলাদেশের পোড়া কপাইল্লা রা যায় 3 লাখ 50 হাজার টাকা দিয়ে। বাংলাদেশের মানুষ কেনো ??? ভারত পাকিস্তান আর নেপালের মতো যেতে পারে না কেনো ।??? কারো কি কিছু বলার নেই??? কেউ কি দেখবে না বিষয় টা।।??? বর্তমানে বাংলাদেশের প্রবাসী আছে প্রায় 1 কোটি 20 লাখ এর মতো । তাদের কে ও কোন কথা বলতে দেখি না কেনো ।

এই দুর্নীতি কি শেষ হবে না???? দালাল মুক্ত বিদেশে যাওয়া কি যাবে না ??? কেনো এজেনছি থেকে যেতে হবে প্রবাসে ????? কোনো প্রতিবাদ নেই কেনো । বাংলাদেশের মানুষ প্রবাসীদের রেমিটেনস যুদ্ধা বলো কিন্তু তাদের জন্য কি কারো কিছু করার নেই?????

About mk tr

Check Also

মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে এইমাত্র যা বললেন ভিপি নুর

  মালয়েশিয়া প্রবাসীদের সমস্যা সমাধানে ভিপি নুরের আহ্বান। বিস্তারিত জানুন নিচের ভিডিও থেকে… আরও পড়ুন: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *