Breaking News
Home / আলোচিত / প’রীম’ণি কা’ন্ডে এবার মুখ খুললেন জিএম কাদের

প’রীম’ণি কা’ন্ডে এবার মুখ খুললেন জিএম কাদের

 

চি’ত্রনায়িকা প’রীম ণিকে ধ”-  ;;র্ষণচে’ষ্টার মা”মলায় গ্রেপ্তার প্রেসিডিয়াম সদস্য না’সির ইউ মা’হমুদের বি’রু দ্ধে এখনই সাংগঠনিক ব্যবস্থা নেবে না জাতীয় পার্টি (জা পা)। দলের চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ‘না সির ম ‘ন্দ লোক নয়, কীভাবে হয়েছে, জেনে ব্যবস্থা নেওয়া হবে’।

বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, নাসির মাহমুদ ১৯৮৬ সালে প্রতিষ্ঠাকাল থেকেই জাতীয় পার্টির সদস্য। মাঝে তিনি নি’ষ্ক্রি”য় ছিলেন। দলীয় ক”’র্মকা’ণ্ডে সক্রিয় হওয়ায় তাকে ২০২০ সালে প্রেসিডিয়াম সদস্য করা হয়। দলের প্রয়োজনে তাকে পাওয়া যেত। কেউ কখনো বলেনি, না’সির মাহমুদ খা”’রা’প মানুষ।

তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। নানা সামাজিক ক”’র্মকা’ণ্ডে জড়িত রয়েছে। কখনো এমন কিছু দেখেনি বা শুনিনি যাতে নাসির মাহমুদ খা”’রা’প মানুষ মনে হতে পারে। তিনি উত্তরা ক্লাবের তিনবারের নির্বাচিত সভাপতি ছিলেন। উত্তরা ক্লাবের সদস্য শি’ক্ষিত ও প্রতিষ্ঠিত মানুষ। তারা তো একজন খা”রা’প মানু”ষকে তাদের সভাপতি হিসেবে বেছে নেবেন না!

না’সির মাহমুদের বিরু’দ্ধে নায়িকা প’রীম’ণিকে ধ”র্ষ”-””;ণচেষ্টার অ’ভিযো’গ উঠার পর হ’তবাক হয়েছেন বলে জানিয়েছেন জাপা চেয়ারম্যান। তিনি বলেছেন, ‘অ’ভিযো’গ শোনার পর আমি শক’ড! দলীয় ফোরামে তার বিষয়ে সি’দ্ধান্ত নিতে আলোচনা হবে। যাচাই বাছাই করে দেখা হবে কী ঘটেছিল। একজনের বিরু’দ্ধে অ’ভিযো’গ এলেই তিনি অ’পরা’ধী হয়ে যান না।’

নাসির মা’হ’মুদের বি’রু”’দ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে বিচার কা’র্যক্র’মের দিকে নজর রাখবেন বলে জানিয়েছেন জিএম কাদের। তিনি বলেছেন, অতীতে না’সি’রের বি’রু’দ্ধে কোথাও কোনো অ’ভিযো’গ আসেনি। নৈ”তিক, আর্থিক কোনো ধর’নেরই অ’ভি”যো’গ আসেনি।

যদি তিনি এ মা’মলায় আদালতে দো”’ষী প্রমাণিত হন, তাহলে দলের গঠনতন্ত্র অনুযায়ী যা ব্যবস্থা নেওয়ার, তাই নেওয়া হবে। নাসির অ’পরা’ধী হয়ে থাকলে, জাতীয় পার্টি তাকে প্র”শ্রয় দেবে না। বাঁ’চানোরও চে”ষ্টা করবে না। খবর-দৈনিক সমকাল

About mk tr

Check Also

এবার নিখোঁজ হয়েছেন মাওলানা মাহমুদুল হাসান গুনবী

  নোয়াখালী থেকে নিখোঁজ আল্লামা মুফতি মাহমুদুল হাসান গুনবীর সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে সাংবাদিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *