Breaking News
Home / সারাদেশ / মাগুরায় দুটি পু’রুষা’ঙ্গ নিয়ে এক শিশুর জন্ম

মাগুরায় দুটি পু’রুষা’ঙ্গ নিয়ে এক শিশুর জন্ম

 

মাগুরায় দুটি পু’রুষা’ঙ্গ ও ম’লদ্বা’র নিয়ে এক শিশুর জন্ম। মাগুরায় দুটি পু’রুষা’ঙ্গ ও দুটি মলদ্বার নিয়ে একটি শিশু জন্মগ্রহণ করেছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে মাগুরা শহরের একটি ক্লিনিকে অপারেশন-এর মাধ্যমে শিশুটি জন্মগ্রহণ করে। দুটি পু’রুষা’ঙ্গ নিয়ে শিশু জন্মানোর খবর শোনার পর দলে দলে লোকজন শিশুটিকে দেখতে ওই ক্লিনিকে ভিড় জমায়।

ক্লিনিকের ডাক্তার অপূর্ব কুমার বিশ্বাস জানান, অবিশ্বাস্য হলেও দুটি ম’লদ্বা’র ও দুটি পু’রুষা’ঙ্গ নিয়ে শিশুটি জন্ম নিয়েছে। বাচ্চাটি তার দুটি পু’রুষা’ঙ্গ দিয়েই প্রস্রাব করছে। সুতরাং ভয়ের কোনো কারণ নেই। মা ও শিশু দুজনই সুস্থ আছে। শিশুটির বাবা সো’না রায় বলেন, ‘প্রসব বেদনা ওঠার পর আমার স্ত্রীকে সন্ধ্যা ৬টার দিকে ভায়নার মোড়ের এহসান জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

রাত সাড়ে আটটার দিকে ডা. অপূর্ব অপারেশন করেন। কিন্তু দুটি পু’রুষা’ঙ্গ ও দুটি ম’লদ্বা’র নিয়ে সন্তানের জন্ম হয়েছে শুনে খুব চিন্তায় পড়ে যাই। মাগুরা সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. আবদুল হাই জানিয়েছেন, বছর দুয়েক পর একটি অপারেশনের মাধ্যমে শিশুটিকে স্বাভাবিক জীবন ফিরিয়ে দেওয়া সম্ভব।

ডা. আবদুল হাইয়ের কথা শুনে আর কোনো চিন্তা করছি না। মা ও শিশু দুজনেই এখন ভালো আছে।’ সো;না রায়ের বাড়ি মাগুরা সদরের নতুন বাজার এলাকায়। তিনি মাগুরার সো’নাপট্টিতে একটি স্বর্ণের দোকানের কারিগর।

About mk tr

Check Also

বাঁচার আকুতি আমিরুলের

  বেনাপোল ইউনিয়নের নারায়ণপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে দিনমজুর আমিরুল। পাইপ লাইনের কাজ করতে গিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *