Breaking News
Home / Women Nutrition / সৌদি আরব গমনেচ্ছু যাত্রীদের জন্য জরুরী দৃষ্টি আকর্ষণ

সৌদি আরব গমনেচ্ছু যাত্রীদের জন্য জরুরী দৃষ্টি আকর্ষণ

 

সৌদি আরবে আগমনেচ্ছু যাত্রীদের দৃষ্টি আকর্ষণ! সৌদি পাসপোর্টস (জাওয়াযাত) আজ এক বিজ্ঞপ্তিতে সৌদি আরবে আগমনেচ্ছু সকল ননসৌদি ভ্রমণকারীদের সৌদিতে প্রবেশের পুর্বেইে মুকিম ই-পরিষেবার এই লিংকে যেয়ে https://muqeem.sa/#/vaccine-registration/home রেজিষ্ট্রেশন সম্পন্ন করার নির্দেশনা জারি করেছে।

জাওয়াত জানিয়েছে এতে করে এয়ারপোর্টে ইমিগ্রেশনে অপেক্ষার সময় কমবে। এই নির্দেশনা সৌদি নাগরিক ব্যতীত সকল দেশের সকল ইমিউন- নন ইমিউন- ভেকসিনেটেড- নন ভেকসিনেটেড, নতুন- পুরাতন রেসিডেন্ট (প্রবাসী কর্মী), সব ধরণের ভিসাধারি, এবং সকল ভিজিটরের জন্য প্রজোয্য হবে।

* ইকামাধারী (প্রবাসী কর্মী) টিকাপ্রাপ্তদের রেজিষ্ট্রেশন লিংক- https://muqeem.sa/… * ইকামাধারী (প্রবাসী কর্মী) টিকাহীনদের রেজিষ্ট্রেশন লিংক -https://muqeem.sa/… * টিকা প্রাপ্ত ভিজিটরদের রেজিষ্ট্রেশন লিংক- https://muqeem.sa/… * টিকা ছাড়া ভিজিটরদের রেজিষ্ট্রেশন লিংক- https://muqeem.sa/…

যাত্রার ৭২ ঘন্টা পূর্বেই রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে। অপরদিকে গতকাল সৌদি সিভিল এভিয়েশন গত ১৩/০৬/২০২১ তারিখেই সকল এয়ারলাইন্সকে ১৬/৬/২০২১ তারিখ হতে সকল যাত্রীকে যাত্রার পূর্বে উক্ত রেজিষ্ট্রেশন ছাড়া বিমান আরোহনে অনুমতি না দেয়ার জন্য নির্দেশনা দিয়েছে।

তাই যারা বাংলাদেশ হতে সৌদি আরবে আসবেন তাদেরকে যাত্রার ৭২ ঘন্টা পূর্বে মুকিম ই-পরিষেবার উপরোক্ত লিংকে অবশ্যই রেজিষ্ট্রেশন সম্পন্ন করার অনুরোধ করা যাচ্ছে। লিখেছেনঃ দূতাবাস কর্মকর্তা মামুনুর রশিদ জনস্বার্থেঃ প্রবাস পরবাস টিম

About mk tr

Check Also

মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে এইমাত্র যা বললেন ভিপি নুর

  মালয়েশিয়া প্রবাসীদের সমস্যা সমাধানে ভিপি নুরের আহ্বান। বিস্তারিত জানুন নিচের ভিডিও থেকে… আরও পড়ুন: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *