1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
প্রবাসীদের টাকা মেরে খায় এরা, এদেরকে চীনে রাখুন -
শিরোনাম
প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত ইলিশের জালে ঝাঁকে ঝাঁকে পাঙ্গাস এক সতিনকে জেতাতে দুই সতিনের প্রচারণা ডিসেম্বরে শেষ হবে মালয়েশিয়ায় বৈধকরণ, ঝুলে আছে নতুন কলিং ভিসা সীমিত সময়ের জন্য বৈধ হওয়ার সময় বাড়ালো মালয়েশিয়া সরকার, এটাই শেষ সুযোগ

প্রবাসীদের টাকা মেরে খায় এরা, এদেরকে চীনে রাখুন

  • আপডেটঃ রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৬ বার পঠিত

 

সৌদিগামী প্রবাসীদের কোয়ারেন্টাইন বাবদ হোটেল খরচের জন্য যে ২৫ হাজার টাকার প্রণোদনা ঘোষণা করেছে সরকার সে প্রণোদনার টাকার জন্য প্রবাসীদের একটি নির্দিষ্ট ফরম পূরণ করতে হয়। যেখানে যুক্ত করতে হয় প্রবাসীদের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর।

এই চক্র প্রবাসীদের দেয়া নম্বর বদলে নিজেদের অ্যাকাউন্ট নম্বর দিয়ে হাতিয়ে নিচ্ছিল প্রবাসীদের প্রণোদনার টাকা। প্রণোদনার টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করেছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটি (এভসেক)।আটকরা হলেন, ফাতেমা আক্তার ও মুশফিকুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News