1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়ায় ফের বাড়লো লকডাউন- এবার যে ঘোষণা দিলেন দেশটির প্রধানমন্ত্রী -
শিরোনাম
প্লিজ সবাই শেয়ার করে প্রবাসীর লাশটিকে দ্রুত দেশে পাঠাতে সাহায্য করুন চেয়ারম্যানের নির্দেশ ছাড়া চুল কাটা যাবে না, ভোলায় বিজ্ঞপ্তি জারি মালয়েশিয়ায় কারা বৈধ হতে পারবে, কারা পারবেনা/লাল সিল,বৈধ হওয়া সম্পর্কে তথ্য আলহামদুলিল্লাহ্‌! ফের মালয়েশিয়ায় এসে পৌঁছালাম মালয়েশিয়ায় ফিরে যাওয়া প্রবাসীদের কোয়ারেন্টাইন খরচ বহন করবে নিয়োগকর্তা বাংলাদেশকে ১৫ টি ঘোড়া উপহার দিলো ভারত ইলিশের জালে ঝাঁকে ঝাঁকে পাঙ্গাস এক সতিনকে জেতাতে দুই সতিনের প্রচারণা ডিসেম্বরে শেষ হবে মালয়েশিয়ায় বৈধকরণ, ঝুলে আছে নতুন কলিং ভিসা সীমিত সময়ের জন্য বৈধ হওয়ার সময় বাড়ালো মালয়েশিয়া সরকার, এটাই শেষ সুযোগ

মালয়েশিয়ায় ফের বাড়লো লকডাউন- এবার যে ঘোষণা দিলেন দেশটির প্রধানমন্ত্রী

  • আপডেটঃ রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৩ বার পঠিত

 

ক’রো’না ম’হামা’রি পরিস্থিতির উ’ন্নতি না হওয়ায় চল’মান ফুল ল’কডা’উন ২৮ জুন শেষ হওয়ার কথা থাকলেও মা’লয়েশিয়া জুড়ে ক’রোনা’র ভা’রতীয় ও আফ্রিকার ভ্যারিয়েন্ট বেড়ে যাওয়ায় ফের বাড়ছে ন্যাশনাল রিকভারি প্ল্যানের প্রথম ধাপের ল’কডা’উনের সময়সীমা।

এ বিষয়ে আগামী ২৮ অথবা ২৯ জুন নতুন আরেকটি প্রজ্ঞাপন জারি করা হবে বলে জানিয়েছেন দেশটির প্রধানম’ন্ত্রী তান শ্রী মুহিউদ্দিন ইয়াসিন। স্থানীয় সময় রোববার (২৭ জুন) দেশটির সানওয়ে পি’রামিড ক’নভেনশন টিকাদান কেন্দ্র পরিদ’র্শনের পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, সরকারের দেয়া ‘প্রোগ্রাম পেনাজান ন্যাশনাল’ অথবা ‘ন্যাশনাল রিকভা’রি প্ল্যান’ (পিপিএন) এর চারটি ধাপের প্রথম ধাপ অর্থাৎ জুন মাসে ফুল ল’কডা’উন শেষ হওয়ার কথা থাকলেও প্রতিদিনের আ’ক্রা’ন্তের সংখ্যা ৪ হাজারের নিচে না নামায় চারটি ধা’পের মধ্যে প্রথম পর্যায়ের ধা’পের মেয়াদ আরও বৃদ্ধি করা হবে।

যা হয়তো জুলাই মাসের মাঝামাঝি সময় পর্যন্ত ব’র্ধি’ত করা যেতে পারে। এটি নির্ভর করছে আসলে আ’ক্রা’ন্তের সংখ্যার ওপর। এছাড়া ২৮ জুন থেকে খাবারের দোকানগুলো সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে। এদিকে, দেশটিতে আজ রোববার দুপুর পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘণ্টায় ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়েছেন ৫ হাজার ৫৮৬ জন এবং মৃ’ত্যু হয়েছে ৬০ জনের।

সব মিলিয়ে আ’ক্রা’ন্তের সংখ্যা ৭ লাখ ৩৪ হাজার ৪৮ জন। এখন পর্যন্ত দেশটিতে করোনায় মা’রা গেছেন ৪ হাজার ৯৪৪ জন এবং সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ৬ লাখ ৬৭ হাজার ৭০৯ জন।

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News