Breaking News
Home / বিনোদন ডেস্ক / নতুন চমক নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

নতুন চমক নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

 

জাজ মাল্টিমিডিয়ার সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লিখান নুসরাত ফারিয়া। এরপর থেকে দেশ ও দেশের বাইরে সমানতালে জনপ্রিয়তা পায় এই বিউটি কুইন।এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী। তবে কোন সিনেমার মাধ্যমে না। জানা যায়, রাজধানীর বনানীতে ফারিয়া ও তার বোন ইসরাত জাহান মারিয়া মিলে চালু করলেন একটি মেকআপ স্টুডিও।

নাম দিয়েছেন ‘মারিয়া’স ব্রাইডাল স্টুডিও’। এই বিষয়ে ফারিয়া বলেন, ‘হুট করেই যে ব্যবসা প্রতিষ্ঠান চালু করলাম, তা কিন্তু নয়। এর পেছনে আমাকে অনেক চিন্তা-ভাবনা ও সময় দিতে হয়েছে। মেকআপের বিষয়ে জানতে দুবাই পর্যন্ত যাওয়া হয়েছে।’তিনি আরও বলেন, ‘মারিয়ার মেকআপের ওপর বেশ দক্ষতা আছে। তাছাড়া ওর মেকআপে ও নকশা করা বহু পোশাক পড়ে আমি অভিনয় করেছি।

“শাহেনশাহ” ছবির প্রতিটি গানেই মেকআপ করেছে সে। তখন থেকেই ভাবনায় ছিল, কীভাবে এটি কাজে লাগানো যায়। সেই ভাবনা থেকে আমরা মেকআপ স্টুডিও করলাম।’অভিনয়ের পাশাপাশি এতে কীভাবে সময় দেবেন- জানতে চাইলে ফারিয়া বলেন, ‘মেকআপ স্টুডিওতে আমি সশরীরে খুব একটা থাকবো না। আমার মূল কাজ হবে, ব্র্যান্ডের প্রচার ও পরিকল্পনা করা। আপাতত এ নিয়েই থাকতে চাই।’

প্রসঙ্গত, মডেল ও উপস্থাপনায় নিজেকে প্রমাণ করার পর বড় পর্দার দর্শকদের মন জয় করেছেন তিনি। টেলিভিশন ও রেডিওর চেনা নাম নুসরাত ফারিয়া। এ পর্যন্ত ২০টির মতো বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। এগুলোর মধ্যে রয়েছে- টাইগার এনার্জি ড্রিংকস, ম্যাঙ্গোলি, ফেয়ার অ্যান্ড লাভলী, সেন্টার ফ্রেশ, বাংলালিংক, তিব্বত, মি. কুকি ইত্যাদি।

এসবের বাইরে আরটিভির লেট নাইট কফি শোতে দীর্ঘদিন উপস্থাপনা করেছেন। বর্তমানে তিনি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন।

About mk tr

Check Also

নতুন সংসার শুরু করলেন অপু বিশ্বাস, চাইলেন দোয়া

  ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *