Breaking News
Home / বিনোদন ডেস্ক / অশ্লীল পথ ছেড়ে ইসলামের পথে মডেল সানাই মাহবুব, যা বললেন ভিডিও বার্তায়

অশ্লীল পথ ছেড়ে ইসলামের পথে মডেল সানাই মাহবুব, যা বললেন ভিডিও বার্তায়

অশ্লীল পথ ছেড়ে ইসলামের পথে মডেল সানাই মাহবুব, যা বললেন ভিডিও বার্তায়- ভিডিওটি দেখুন নিচে…

 

 

আরও পড়ুন :কীভাবে কেটেছে ক্যাটরিনার ছোটবেলা?

২০০৫ সালে “বুম” ছবিটির মাধ্যমে বলিউডে পা রাখেন ক্যাটরিনা কাইফ। পরবর্তীকালে ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’, ‘ওয়েলকাম’, ‘নামাস্তে লন্ডন’ সহ বলিউডের একাধিক ছবিতে সাফল্য পান ক্যাট। ১৬ জুলাই, শুক্রবার ৩৮ পা রাখলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

জন্মের পর অভিনেত্রীর নাম রাখা হয়েছিল ক্যাটরিনা টার্কুট। ক্যাটরিনা কাইফ প্রকৃতপক্ষে ব্রিটিশ নাগরিক। তিনি ভিসা নিয়ে ভারতে রয়েছেন। ক্যাটরিনা বাবার নাম মুহাম্মদ কাইফ, যিনি প্রকৃতপক্ষে কাশ্মীরি বংশোদ্ভূত, তবে পরে ব্রিটিশ নাগরিকত্ব নিয়ে সেখানে ব্যবসা শুরু করেন। ক্যাটরিনার মা সুজান টার্কুট, ব্রিটেনের বাসিন্দা।

ব্রিটিশ নাগরিক হলেও ক্যাটরিনার জন্ম হংকংয়ে, তার শৈশব কেটেছে আমেরিকাতে। কৈশোরে অবশ্য ক্যাটরিনা ফের ব্রিটেনে চলে আসেন, সেখানেই তার স্কুল ও কলেজ জীবন কাটে। ক্যাটরিনা কাইফরা মোট ৬ বোন এ এক ভাই। অভিনেত্রী যখন ছোট, তখনই তার বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। ক্যাটের বেড়ে ওঠা মায়ের কাছেই।

ক্যাটরিনার মা সুজান টার্কুট একটি এনজিও-এর কর্মী ছিলেন। তাই ছোটবেলা থেকেই মায়ের সঙ্গে চীন, জাপান, ফ্রান্স, সুইজারল্যান্ড, পোলান্ড, জার্মানি, বেলজিয়াম-সহ বিভিন্ন দেশ ঘুরেছেন অভিনেত্রী। ১৪ বছর বয়সে প্রথম ‘লন্ডন ফ্যাশন উইক’-এ র‌্যাম্পে হাঁটেন ক্যাট। মাত্র ১৪ বছর বয়সে একটি বিজ্ঞাপনের মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রাখেন ক্যাটরিনা।

About mk tr

Check Also

নতুন সংসার শুরু করলেন অপু বিশ্বাস, চাইলেন দোয়া

  ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *