Breaking News
Home / জাতীয় / হেলেনার গডফাদারদের কি ধরা হবে?

হেলেনার গডফাদারদের কি ধরা হবে?

 

গত রাত্রে সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগের উপকমিটির সদস্য হেলেনা জাহাঙ্গীরকে র‍্যাব আটক করেছে। এখন র‍্যাব তাকে জিজ্ঞাসাবাদ করছে। হেলেনা জাহাঙ্গীরের অফিস জয়যাত্রা ফাউন্ডেশন এবং আইপিটিভি জয়যাত্রা টেলিভিশনেও র‍্যাব অভিযান পরিচালনা করে।

হেলেনার বাসায় বিপুল পরিমাণ মাদক, বিদেশী মুদ্রা এবং অবৈধ অনেক জিনিসপত্র পাওয়া গেছে। এগুলো নিয়ে পৃথক পৃথক মামলা হবে বলে জানা গেছে। চাকরিজীবী লীগ করার পর থেকেই হেলেনা জাহাঙ্গীর আলোচনায় আসেন এবং সে সময় তাকে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে অব্যাহতি দেওয়া হয়।

এর পরপরই হেলেনা জাহাঙ্গীররা কিভাবে আওয়ামী লীগে ঢুকলো তা নিয়ে আওয়ামী লীগে ব্যাপক তোলপাড় চলে এবং শেষপর্যন্ত হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার হলেন। কিন্তু হেলেনা জাহাঙ্গীর গ্রেপ্তার হলেই হবে না এমনটি মনে করছেন আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মী।

তারা মনে করছেন যে, হেলেনা জাহাঙ্গীরের মত ব্যক্তিরা কিভাবে আওয়ামী লীগে আসে তার উৎস খুঁজে বের করতে হবে এবং তাদেরকে চিহ্নিত করতে হবে। না হলে এক পাপিয়া, শাহেদ এবং হেলেনা জাহাঙ্গীরের পর নতুন আরেকজন হেলেনা জাহাঙ্গীর তৈরি হবে। হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য ছিলেন।

তিনি কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ছিলেন। কারা তাকে আওয়ামী লীগে নিয়ে এলো এই প্রশ্নের উত্তর খোঁজা জরুরি। আওয়ামী লীগের অনেকেই জানেন এই বিষয়টি কিন্তু তারা মুখ খুলছেন না। জয়যাত্রা টেলিভিশন নাম কথিত আইপি টেলিভিশনে একজন মন্ত্রী অংশীদার বলে কথিত রয়েছে।

একজন মন্ত্রীর সুপারিশেই হেলেনা আওয়ামী লীগের উপকমিটিতে যুক্ত হয়েছিলেন। তাছাড়া হেলেনা জাহাঙ্গীরের ফেসবুক এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ঘাটলে দেখা যায় আওয়ামী লীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে তিনি ছবি তুলেছেন। এইসব ছবি কি নিছকই ছবি নাকি তাদের সঙ্গে হেলেনা জাহাঙ্গীরের অন্যকোন সম্পর্ক ছিল -এই বিষয়গুলো নিয়ে আসলে অনুসন্ধান করা দরকার। তা না হলে এরকম অবৈধ অনুপ্রবেশের ছিদ্র কখনোই বন্ধ হবে না এমনটি মনে করছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

About mk tr

Check Also

ওমানে যাচ্ছে টাইগার দল, কোয়ারেন্টিন নিয়ে ধোঁয়াশা

  দেখতে দেখতে ঘনিয়ে আসছে সময়। টি-টোয়েন্টি বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। আগামী ১৭ অক্টোবর ওমানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *