1. admin@spicynews24.com : admin :
  2. nfjsduwdwdyu@gmail.com : mk tr : mk tr
মালয়েশিয়া প্রবাসীদের জন্য খুবই জরুরী একটি খবর  -

মালয়েশিয়া প্রবাসীদের জন্য খুবই জরুরী একটি খবর 

  • আপডেটঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ বার পঠিত

 

মালয়েশিয়া অবস্থিত বাংলাদেশ প্রবাসী ভাইদের প্রতি আমার আন্তরিক সালাম, আসসালামুয়ালাইকুম। মালয়েশিয়াতে বাংলাদেশী প্রবাসী ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি 🙏 আপনাদের কাছে আমার অনুরোধ, এখন যারা দেশে যাবেন আপনারা AirAsia✈️ বিমানের টিকেট কেউ কিনবেন না প্লিজ।

আমি গত 02/09/2021 টিকেট কিনেছিলাম কিন্তু আমার এই তারিখের টিকেট বাতিল করা হয়। তারপর আমি KL Senter AirAsia ticket office থেকে তারিখ পরিবর্তন করে 16/09/2021 তারিখে দেওয়া হয়। আমি 06/09/2021 তারিখে টিকেটের অবস্থা জানতে KL Senter AirAsia ticket office এ যাই, সেখান থেকে আমাকে জানায় 16/09/2021 তারিখে বাংলাদেশে যাওয়ার মতো কোনো ফ্লাইট নাই,16/09/2021তারিখের ফ্লাইট বাতিল করা হয়েছে।

আমি জানতে চাই আমি কতো তারিখের ফ্লাইটে যেতে পারবো কিন্তু তারা কোন তারিখ দিতে পারবে না।কারন জানতে চাইলে জাবাবে বলে বাংলাদেশ সরকারের AirAsia ফ্লাইট বন্ধ রেখেছে কিন্তু টিকেট বিক্রি করা বন্ধ রাখছে না। আমার মতো হাজার মানুষ তাদের অফিসে আচ্ছে সকলের সমস্যা একটাই AirAsia ticket ফ্লাইট বাতিল।

আমার টিকেট বাতিল করায় আমি টাকা ফেরত চাই।তারা বলে টাকা ফেরত দিতে পারবে না।কেন দিতে পারবে না জানতে চাইলে এক ধরনের কথা কাটাকাটি হয়।তার পরে আমাকে দুই দিন পর আবার অফিসে যেতে বলে। আমি আজকে 08/09/2021 তারিখ সকাল ১১টায় KL Senter AirAsia ticket office এ যাই , সেখান থেকে বলে অন্য বিমানে টিকেট কেটে দেশে যাওয়ার জন্য এবং AirAsia ticket refine করতে তার পর এক মাস পরে ভাউচার দিবে অফিস থেকে ইমেইল ঠিকানায় তার পরে টিকেট বিক্রি করে টাকা নিতে। এই হলো বর্তমান বিমান AirAsia অবস্থা।

“বাংলাদেশে জন্ম নেওয়াটা একটা পাপ, বাংলাদেশে জন্ম নিয়ে বিদেশে প্রবাসী জীবন যাপন করাটা আর একটা পাপ”। AirAsia ticket office থেকে টিকেট বিক্রি এবং বাতিল করে কিন্তু টাকা ফেরত দেয় না। তাঁরা জানান বাংলাদেশ সরকার তথা বাংলাদেশে বিমান পরিচালনা অফিস থেকে বাংলাদেশে AirAsia flight ✈️ বন্ধ করা হয়েছে। আগামীকাল September 2021/October 2021/November 2021/December 2021 এই মাস গুলোতে AirAsia flight ✈️ ticket নেই বলে জানিয়েছেন, তাঁরা KL Senter AirAsia ticket office থেকে বলছেন এখানে আমাদের করার কিছু নেই। আমি জানতে চাই টিকেট কেনো বিক্রি করছেন?

তাঁরা জানান এইটা আমাদের কাজ। তাঁরা টিকেট বিক্রি করা ছাড়া অন্য কোন দায়বদ্ধতা নেয় না।তাই বাংলাদেশের যে সকল ভাইয়েরা ওয়ান লাইনে টিকেট ক্রঢয়/বিক্র করেন তারা AirAsia ticket ক্রয়/বিক্রয় করবেন না প্লিজ 🙏।এই মাস গুলোতে কেউ AirAsia বিমান টিকেট কিনবেন না। তাহলে আপনাকে আমার মতো বিপাকে পড়তে হবে, গুনতে হবে অনেক টাকার লোকসান।US Bangla Biman ticket কিনতে পারেন বর্তমান পরিস্থিতিতে অনেক ভালো।

আমি বিশেষ ভাবে অনুরোধ করছি যারা দেশে যাবেন বর্তমান পরিস্থিতিতে AirAsia ticket কিনবেন না প্লিজ। পরিস্থিতি ভালো হলে জেনে শুনে AirAsia ticket কিনবেন। সকলের প্রতি আহ্বান এই বিষয়ে সতর্ক থাকার গুরুত্ব অপরিসীম। প্রবাসীদের অধিকার আদায়ের লক্ষ্যে, প্রবাসীদের এক হয়ে কাজ করতে, প্রবাসীদের পাশে প্রবাসী। ভুক্তভোগীঃ আজম শরীফুল

সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরও খবর পড়ুন
© 2021 | All rights reserved by Spicy News
Customized BY Spicy News