Breaking News
Home / সারাদেশ / ব্রেকিং : গৃহক’র্মী শিশুকে হ’ত্যা করলো আ’লীগ নেতার স্ত্রী

ব্রেকিং : গৃহক’র্মী শিশুকে হ’ত্যা করলো আ’লীগ নেতার স্ত্রী

 

শেরপুরের শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগ নেতার স্ত্রীর নি’র্যা’তনে চি’কিৎ’সাধীন অবস্থায় মৃ”ত্যু হয়েছে গৃহক’র্মী সাদিয়ার (১০)।

শুক্রবার বিকাল ৫টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হা’সপাতা’লে প্রায় এক মাস চিকিৎসাধীন অবস্থায় থাকার পর তার মৃ”ত্যু হয়।

সাদিয়া পারভীন উপজেলার মুন্সীপাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।পুলিশ ও সাদিয়ার পরিবার জানায়, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল স্ত্রী-সন্তান নিয়ে শহরের বিথি টাওয়ারের ছয়তলায় ভাড়া বাসায় থাকেন।

প্রায় এক বছর যাবত তার বাসায় গৃহক’র্মী হিসেবে কাজ করে সাদিয়া পারভীন। কাজে যোগদানের পর থেকে ওই গৃহক’র্মীকে বিভিন্ন অজুহা’তে শা’রী’রিক নি”র্যা’তন করত শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর।বিষয়টি জেনেও পরিবারের সদস্যরা কোনো ব্যবস্থা না নেয়ায় দিন দিন বেড়েই যায় তার নি”র্যা’তনের মাত্রা।

তার শা’রী’রিক নি”র্যা’তনে ওই শিশুর অবস্থার অবনতি হলে মাঝে-মধ্যে জেলা ও উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হতো।গত ২৬ সেপ্টম্বর তার শরীরে মা’রধ’র ও যৌ”নস্থানে আ’ঘা’তের কারণে বেগতিক হয়ে পড়ে ওই শি’শুর অবস্থা।

এ সংবাদ পেয়ে পু’লিশ ওই রাত দেড়টার দিকে শহরের বিথি টাওয়ারের ছয়তলা থেকে শি’শুটিকে উ’দ্ধার করে উপজেলা সদর হাস’পা’তালে ভ’র্তি করে।সাদিয়ার অবস্থা আ’শ’ঙ্কাজনক দেখে শেরপুর সদর হাসপাতাল ও সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকাবস্থায় আজ ২৩ অক্টোবর বিকাল ৫টার দিকে সাদিয়ার মৃ”ত্যু হয়।

এদিকে ‘গৃ’হক’র্মী নি”র্যা’তনের ঘটনায় ২৬ সেপ্টেম্বরই পু’লিশ উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুরকে (৩৫) আটক করে। ওই ঘটনায় নি”র্যা’তি’ত শিশু সাদিয়া পারভীনের পিতা সাইফুল ইসলাম বাদী হয়ে নারী ও শিশু নি”র্যা’তন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রুমানা জামান ঝুমুর জেলহাজতে রয়েছে।

সাদিয়া পারভীনের বাবা সাইফুল ইসলাম বলেন, আমার মেয়ে সাদিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃ”ত্যুবরণ করেছে। আমার মেয়ের মৃ”ত্যুর সঙ্গে জড়িতদের আমি দৃ’ষ্টান্ত’মূলক শা’স্তি দাবি করছি।এ বিষয়ে সিনিয়র সহকারী পু’লিশ সুপার মো. জাহাঙ্গীর আলম বলেন, নি”র্যা’তনের শি’কার হয়ে শি’শুটির মৃ”ত্যুর বিষয়টি আমি শুনেছি। এ ব্যাপারে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

About mk tr

Check Also

তিন স্বামী নিয়ে পুলিশ কর্মকর্তার স্ত্রীর সংসার

  প্রথম স্বামী থাকা অবস্থাতেই সমঝোতার ‘বিয়ে’ করেন দুটি। ১০ বছর আগে বিয়ে করেছিলেন এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *