Breaking News
Home / অপরাধ / প্রতি রাতে ছাত্রদের ধ”র্ষ’ণ করেন ‘নাছির হুজুর’

প্রতি রাতে ছাত্রদের ধ”র্ষ’ণ করেন ‘নাছির হুজুর’

 

ক্লাস রুটিন আর পরীক্ষার রুটিনের মতো আরও একটি রুটিন চালু করেছে রা’ঙ্গুনিয়ার এক ক’ওমি মা’দরাসাশিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন (নাছির হুজুর)।

কোন রা’তে কোন ছা’ত্রকে ব’লা’ৎকার করা হবে তা রীতিমতো রুটিনের মতো করে ঠিক করে রেখেছিলেন এই শিক্ষক। উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের শাহ আহমদীয়া আজিজুল উলুম মা’দরাসার এই শিক্ষক ছোট ছে’লেশি’শুদের প্রতি প্রবলভাবে যৌ”না’সক্ত।

এই যৌ”ন কামনা চরিতার্থ করতে তিনি প্রতি রাতে নতুন নতুন শি’শু ব্যবহার করে আসছেন। কোনো ছাত্র রাজি না হলে বা প্রতিবাদ করলেই তাকে নি”র্যাত’ন করতেন হুজুর। নানা অজুহাতে ক্রমাগত মা’রপি’টের শিকার হওয়ার পর বাধ্য হয়েই হুজুরের শ’য্যাস’ঙ্গী হতে রাজি হতো শি’শুরা।

এভাবে দীর্ঘকাল শিশুদের ব’লাৎ’কারের পর মঙ্গলবার (২০ অক্টোবর) ভোররাতে পুলিশ তাকে আটক করে। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে তার বি’কৃ’ত রুচির এসব অ’পরা’ধকাণ্ড অ’কপটে স্বীকার করেছেন ‘নাসির হুজুর’।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারের চকরিয়া উপজেলার ছোট বেওলা গ্রামের নুরুল ইসলামের পুত্র নাছির উদ্দিন প্রকাশ নাছির হুজুর বছর দু’য়েক আগে স্বনির্ভর রাঙ্গুনিয়া এলাকায় অবস্থিত এই মা’দরা’সার শিক্ষক নিযুক্ত হন। সোমবার রাতে বেশ কয়েকজন অভিভাবক তাদের শি’শুসন্তানকে ব’লা’ৎকার করার বিষয়ে থানায় অভিযোগ করেন।

ওই রাতেই চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে অ’ভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রে’ফতার করে পুলিশ। রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি আনোয়ার হোসেন শামীম বলেন, এই হুজুরের ব্যাপারে খোঁজ নিয়ে জানা যায়, যৌ”ন কামনার দিক থেকে নাছির দীর্ঘদিন ধরেই ছে’লেশি’শুদের প্রতি দুর্বল।

পাঁচ বছর আবুধাবির দুবাই থাকার পর মূলত এই শি’শু ব’লা’ৎকারে আ’সক্তিই তাকে মা’দরাসাশিক্ষকতার পেশায় টেনে আনে। শিক্ষকতায় নিয়োজিত থেকে অদ্ভুত উপায়ে তিনি তার আকাঙ্খা পূরণ করে চলেন। এমনকি তিনি রুটিনের মতো করে রাখেন, কে কবে তাকে বিছানায় সময় দেবে।

তার ছেলেশিশু আ’স’ক্তির এই বিকৃত রুচির কথা জানতে পেরে ২০১৮ সালে তার স্ত্রী একমাত্র সন্তানসহ তাকে ছেড়ে চলে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক এক শিশুর মা বলেন, অনেক স্বপ্ন নিয়ে আলেম বানানোর উদ্দেশ্যে ছেলেকে মা’দরাসায় ভর্তি করিয়েছিলাম। গার্মেন্টে চাকরি করে বহু কষ্টে ছেলের পড়ালেখার খরচ দিই। কিন্তু মানুষরূ’পী এই শ’য়তান আমাদের সব স্বপ্ন শেষ করে দিয়েছে। তাকে মে’রে ফেলা উচিত। সে মানুষ না।

About mk tr

Check Also

গভীর রাতে শ্বশুর ঘুম থেকে উঠে দেখে সৌদি প্রবাসী ছেলের বউ উধাও!

  গভীর রাতে ঘুম থেকে উঠে গৃহকর্তা নূরুদ্দিন দেখেন তার প্রবাসী ছেলের বউ সাজেদা (২৫) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *